শনিবার, ১৪ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪১ অপরাহ্ন

নোটিশ :
সিলেট বিভাগসহ দেশের প্রতিটি জেলা ও উপজেলা সদরে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে। আগ্রহীরা আমাদের পত্রিকার ইমেইল ঠিকানায় পূর্নাঙ্গ জীবন বৃত্তান্ত প্রেরণের আহবান জানানো যাচ্ছে। এছাড়া প্রবাসের বিভিন্ন দেশে আমরা প্রতিনিধি নিয়োগ দিচ্ছি।
শিরোনাম :
এইচএসসির তিন পরীক্ষা স্থগিত কোটা আন্দোলনে হত্যাকাণ্ডের বিচার বিভাগীয় তদন্ত হবে: প্রধানমন্ত্রী বৃহস্পতিবার সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা জাফর ইকবালকে শাবিপ্রবিতে আজীবন নিষিদ্ধ ঘোষণা শিক্ষার্থীদের সিলেট সিটি করপোরেশন এলাকাভুক্ত সব সরকারি প্রাথমিক বিদ্যালয় বন্ধ বাংলাদেশ সরকারের উচিত শান্তিপূর্ণ প্রতিবাদের অধিকার নিশ্চিত করা: জাতিসংঘ কোটা সংস্কারের যৌক্তিক দাবি প্রধানমন্ত্রীর বিবেচনায়: কাদের কুরিয়ার সার্ভিস থেকে গ্রাহকের ২২ লক্ষ টাকা গায়েব, আটক ২ জঙ্গি, সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে এসএমপি কমিশনারের হুঁশিয়ারি হবিগঞ্জে টাকা না দেওয়ায় পুলিশি প্রতিবেদনে আসামি শিশু নগরীতে ছাত্রলীগ-যুবলীগের ধাওয়ায় ছত্রভঙ্গ আন্দোলনকারীরা নগরীতে চুরি, নগদ টাকা ও স্বর্ণ লুট শায়েস্তাগঞ্জে রাজাকারের নামে সড়ক বাতিলের দাবি গোয়াইনঘাটে সিজারিয়ান অপারেশনের সূচনা কোটা সংস্কারের আন্দোলন, দেশব্যাপী সংঘর্ষে পাঁচজন নিহত কমতে শুরু করেছে পানি, বন্যা পরিস্থিতির উন্নতি তাহিরপুরে ক্ষতিগ্রস্ত ৩৬ কিলোমিটার সড়ক, চলাচলে ভোগান্তি এক মাস অপেক্ষা করেন, প্রয়োজনে প্রধানমন্ত্রীর কাছে নিয়ে যাবো- আন্দোলনকারীদের প্রতি ব্যারিস্টার সুমন হবিগঞ্জ পলিটেকনিকে কোটাবিরোধী বিক্ষোভ ৬৫ বস্তা ভারতীয় চিনিসহ গ্রেপ্তার ১ মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে: প্রধানমন্ত্রী দোয়ারাবাজারে কিশোরের ঝুলন্ত মরদেহ উদ্ধার জগন্নাথপুরে বন্যার পানিতে ডুবে শিশুর মৃত্যু স্বেচ্ছাসেবকলীগ নেতা এমদাদের খাদ্যসামগ্রী বিতরণ কমলগঞ্জে বিনামূল্যে চক্ষু শিবির সম্পন্ন হবিগঞ্জে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী দিবস পালিত ফের কারাগারে কাউন্সিলর নিপু জুলাইজুড়ে বৃষ্টি নিয়ে দুঃসংবাদ সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে কর্মবিরতি অব্যাহত চীন বাংলাদেশকে দুই বিলিয়ন ডলারের সমপরিমাণ অর্থ দেবে: প্রধানমন্ত্রী
মেধাবী শিক্ষার্থীরা দেশের সম্পদ: মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী

মেধাবী শিক্ষার্থীরা দেশের সম্পদ: মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী

 

জাগ্রত সিলেট ডেস্ক :: সিলেট সিটি করপোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী বলেছেন, শিক্ষার্থীরা ভালো করে পড়াশোনা করলেই আমাদের সম্পদ বেড়ে যাবে। একটা স্বাধীন দেশ যে কত বড় তা চিন্তাও করা যায় না। মুক্তিযোদ্ধারা আমাদের নতুন দেশ দিয়েছেন। এখন এই দেশটাকে আমাদের হাতেই তৈরি করতে হবে। মেধাবী শিক্ষার্থীরা দেশের সম্পদ। শিশুরা মন দিয়ে পড়াশোনা করলে দেশকে ঠেকানো যাবে না। আজকের এই অনুষ্ঠানে উপস্থিত হতে পেরে আমি আনন্দিত। আমার দেখামতে, বাংলাদেশের মধ্যে এটি একটি ব্যতিক্রমী সংগঠন।

 

শিক্ষার্থীদের পাশে সারা বাংলা সংগঠনের কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে সাময়িক সমস্যাগ্রস্ত মেধাবী শিক্ষার্থীদের মাঝে ঈদ উপহার বিতরণ ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

 

রবিবার রাত ১০টায় নগরীর প্রভাতী, পীর মহল্লা কবি নজরুল মেমোরিয়াল স্কুলে বিপুল উৎসাহ ও উদ্দীপনায় অনুষ্ঠানটি সম্পন্ন হয়।

 

আলোচনা সভায় সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি ও বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতি রেজিস্ট্রেশন নং-১২০৬৮ এর সিলেট মহানগর শাখার সাধারণ সম্পাদক মো. রাশেদ নেওয়াজের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ইয়াসির আরাফাত ও শাহাদাত হোসেনের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাওলানা শিব্বির আহমদ। অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আখতারুজ্জামান চৌধুরী জগলু।

 

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি তাহমিন আহমদ, ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক নজির হোসেন লাহিন, সিলেট জেলা প্রেসক্লাবের দপ্তর সম্পাদক মো. আব্দুল আহাদ, সাব-ইন্সপেক্টর জামিল হোসেন, পুলিশ কর্মকর্তা জামাল আহমেদ, সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি তানভির সারওয়ার চৌধুরী, ব্যবসায়ী জামিল হোসেন, ব্যবসায়ী নাঈম চৌধুরী, ব্যবসায়ী সুমন চৌধুরী ও ৪নং ওয়ার্ডের কৃষকলীগের সভাপতি সাঈদ আহমদ চৌধুরী। এছাড়া উপস্থিত ছিলেন সিলেট মহানগর ছাত্রলীগ নেতা নাঈম আহমদ চৌধুরী ও সাকিব চৌধুরী।

 

সংগঠনের নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, ৪নং ওয়ার্ড ইউনিট কমিটির সভাপতি সানজিদা মারুয়া, সহ-সভাপতি আফসানা লিজা, সহ-সভাপতি তাজমিন জাহান ছামিয়া, সহ-সভাপতি আলম খান, শিক্ষা ও সাহিত্য বিষয়ক সম্পাদক ফাহমিদা সাফা, পশ্চিম চৌকিদেখী ইউনিট কমিটির সভাপতি রনি আহমেদ, সাধারণ সম্পাদক মুমিন হোসেন মাজু , সহ-সভাপতি  মঈনউদ্দীন  আহমদ, মো. রবিউল শেখ, আরিফ আহমেদ রুহান, ঐশী মেহজাবিন, ওহনা ঐতিহ্য মেহরিন, সাংগঠনিক সম্পাদক রফিকুর ইসলাম রনি, সদস্য দিলোয়ার হোসেন, আরিফ আহমেদ, পূর্ব চৌকিদেখী ইউনিট কমিটির সাধারণ সম্পাদক বিজয় আহমেদ, সহ-সভাপতি নাঈম ইসলাম, সাংগঠনিক সম্পাদক মো. মিলাদ হাওলাদার, মো. মাসুদ আহমেদ, জুবায়ের আহমেদ সামি, জিহান আহমেদ, বাদাম বাগিচা ইউনিট কমিটির সভাপতি হৃদয়, সাধারণ সম্পাদক আলমাছ সরদার, যুগ্ম সাধারণ সম্পাদক সাব্বির আহমদ, রুহান নেওয়াজ, সাংগঠনিক সম্পাদক শাফি আহমদ, নাঈফ আহমেদ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক রাতুল শাহ, সদস্য নাজিম ও মাহি, পীরমহল্লা ও সৈয়দ মুগণী ইউনিট কমিটির সাধারণ সম্পাদক আবু বক্কর ছিদ্দিক উদয়, সাংগঠনিক সম্পাদক ইউসুফ আলী, আসগর আলী, বিজ্ঞান ও গবেষণা বিষয়ক সম্পাদক রাজন মিয়া, আইন বিষয়ক সম্পাদক সামাদ আহমেদ, সদস্য সাহেল আহমেদ রাব্বি, ৫নং ওয়ার্ড ইউনিট কমিটির সহ-সভাপতি মরিয়ম আক্তার, যুগ্ম সাধারণ সম্পাদক মিম আক্তার, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মারজানা আক্তার, মারজিয়া আক্তার, জেরিন বেগম, সদস্য লুৎফা আক্তার প্রমুখ। এছাড়া বিভিন্ন কলেজ ও বিদ্যালয়ের শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

 

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017
Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo